আইপিএলে খেলবেন না মোস্তাফিজ!

0
351
mustafiz ipl

কাঁধের ইনজুরির কারণে দীর্ঘ বিরতির পর মাঠে নেমেছিলেন বাংলাদেশের হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই জ্বলে উঠেছিলেন তিনি। শিকার করেছিলেন ২টি উইকেট। পরের ম্যাচে বিশ্রামে রাখা হয়। ৩য় ওয়ানডে ম্যাচের ২টি উইকেটই তিনি শিকার করেন।

টি-২০ সিরিজের ১ম ম্যাচে খেলেন বাংলাদেশের এই পেস সেনসেশন। শিকার করেন ১টি উইকেট।

তবে এরপর ২ ম্যাচ খেলেননি মোস্তাফিজ।

জানা গেছে, নতুন করে ইনজুরিতে পড়েছেন এই কাটার মাস্টার। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরের আসরে তার খেলা অনিশ্চিত।

একটি দৈনিক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, নতুন করে একটি ইনজুরিতে ভুগছেন মোস্তাফিজুর রহমান। হাতের কবজিতে চোট পেয়েছেন তিনি। তবে এর সাথে তার আগের কাঁধের ইনজুরির কোনো সম্পর্ক নেই।

তিনি আরো বলেন, যদি মোস্তাফিজের সুস্থতা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ থাকে, তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাকে খেলতে পাঠানো হবে না।

গত বছর আইপিএলে সানরাইজ হায়দরাবাদের হয়ে খেলেন মোস্তাফিজ। তার কাটার, অফ কাটারে প্রতিপক্ষ শিবিরে ধস নামে। তার দুর্দান্ত বোলিংয়ের সুবাদেই প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় সেই দলটি। তাই দলটি এবারের আসরেও মোস্তাফিজকে চাচ্ছে।

তবে পাপন বলেছেন, ‘মোস্তাফিজ যদি এক পার্সেন্টও আনফিট থাকেন, তবে তাকে আইপিএলে খেলতে পাঠানো হবে না।’

পাপন আরো বলেন, ‘মোস্তাফিজ যদি শারিরীকভাবে শতভাগ ফিট না হোন, তাকে নিয়ে বিন্দুমাত্র ঝুঁকি নিবে না বিসিবি।’

উল্লেখ্য, আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেছিলেন মোস্তাফিজ। সেই ইনজুরি কাটিয়ে উঠতে অনেকটা সময় লাগে তার। এরপর সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে গিয়ে আবার ইনজুরিতে পড়েন। অস্ত্রপচারের পর সেরে উঠতে দীর্ঘ সময় লাগে মোস্তাফিজের।

LEAVE A REPLY