এখনও ‘সামান্য ব্যথা’ অনুভব করেন মুস্তাফিজ!

0
402
mustafizur rahoman

ক্যারিয়ারের ঊষালগ্নেই অসম্ভব বেদনাদায়ক একটি সময় পার করছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। সেই বেদনার নাম ইনজুরি।

যার কারণে গত ৬ মাস ধরে তিনি মাঠের বাইরে। পরশু থেকে শুরু হওয়া নিউজিল্যান্ড সিরিজে তার খেলা নিয়ে গত কিছুদিন জোড়ালো আলোচনা চারদিকে। কিন্তু আজ জানা গেলে, এখনও ‘সামান্য ব্যথা’ অনুভব করছেন কাটার মাস্টার!ক্রাইস্টচার্চের নয়নাভিরাম ক্রিকেট গ্রাউন্ডে আজ সকালে প্র্যাকটিসে নেমেছিল টিম টাইগার। যথারীতি সবার মধ্যমণি হয়ে ছিলেন মুস্তাফিজ। তার বোলিংয়ের দিকে সতর্ক দৃষ্টি কোচ-ট্রেনারদের। অনুশীলনেরই এক ফাঁকে সাংবাদিকদের আগ্রহ নিবৃত্তির চেষ্টা করলেন তিনি। জানালেন অস্ত্রোপচার হওয়া অংশে এখনও অতি সামান্য ব্যথা অনুভূত হয়। তবে ডাক্তারের মতে, এটা কোনো গুরুতর সমস্যা নয়। আস্তে আস্তে ঠিক হয়ে যাবে। তার মধ্যে অনেকদিন পর বল করতে নেমে কিছুটা জড়তাও কাজ করছে তার মধ্যে।

২২ গজে ভয়ঙ্কর কিন্তু মাঠের বাইরে স্বল্পভাষী কাটার মাস্টার আস্তে আস্তে বললেন, “শরীরের পাশে অল্প ব্যথা আছে। ফিজিও বলছে এটা আরও কিছুদিন থাকবে। তারপর আস্তে আস্তে যাবে। ”

১ম ওয়ানডে খেলার বিষয়টি কোচ-অধিনায়কের উপরেই ছেড়ে দিলেন সাতক্ষীরা থেকে উঠে আসা এই তরুণ তুর্কী। প্রায় একই কথা বললেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। ওয়ালশের ভাষায়, “এখনও পর্যন্ত সব ঠিক আছে। ওর অগ্রগতি হচ্ছে খুব ভালো। আমরা আগামীকাল (রবিবার) ওকে শেষবারের মত পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত জানাব।

সারাদেশ যেখানে তাকিয়ে আছে কাটার মাস্টারের ভেলকি দেখার জন্য সেখানে সে ১ম ওয়ানডেতে না খেলতে পারলে তা দুঃখজনকই হবে। তবে সম্পূর্ণ সু্স্থ হয়ে তারপর স্বরুপে দেখা দেবেন কাটার মাস্টার এটাই সবার প্রত্যাশা।

LEAVE A REPLY