দেশে ফিরেই বিধ্বংসী ইনিংস খেললেন নাসির

0
405
nasir

ত্রিদেশীয় সিরিজে একটিমাত্র ম্যাচে সুযোগ পেয়েছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ম্যাচটিতে শুরুতে ক্যাচ ছাড়ার পর ২ উইকেট নিয়ে ম্যাচের নিয়ন্ত্রন এনে দেন দলকে। ৫ উইকেটে জয় পাওয়া ম্যাচটিতে অবশ্য ব্যাট হাতে নামতে হয়নি নাসিরকে। এদিকে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফির দলেও তার অবস্থান ‘স্ট্যান্ডবাই’! যে কারণে আয়ারল্যান্ড থেকেই ফিরতে হয়েছে দেশে। আর ফিরেই ডিপিএলে দেখালেন ব্যাটিং ঝলক।

আজ শনিবার ফতুল্লায় ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বিধ্বংসী ব্যাটিং করে ১৩৪ রানের ইনিংস খেলেছেন নাসির। ১১৩ বলের ইনিংসটিতে ৭টি চারের পাশাপাশি মেরেছেন ৬টি ছক্কা। শেষ পর্যন্ত আহত হয়ে মাঠ ছাড়তে হয় তাকে। নাসিরের ব্যাটিং দাপটে গাজী গ্রুপ ক্রিকেটার্সের সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ৩৫০ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে গাজী ক্রিকেটার্স। দলীয় ৭ রানেই ফেরেন এনামুল হক। এরপর মুনিম শাহরিয়ারকে সঙ্গে নিয়ে ৭৪ রানের এক জুটি গড়ে বিপর্যয় সামাল দেন মুমিনুল। এরপর মুমিনুলও ৬১ বল খেলে ৬৬ রান করে ফেরেন। এরপরই গুরকিরাত (৬০ বলে ৭৪) সিংয়ের সঙ্গে পঞ্চম উইকেটে ১৪৭ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান নাসির। ৬ষ্ঠ উইকেটে সোহরাওয়ার্দী শুভর সঙ্গেও ৫৬ রানের জুটি হয় তার।

LEAVE A REPLY