প্রেমিকাকে নিয়ে হাসপাতালে যেতে হয়েছিল রোনালদোকে?

0
715
ronaldo ralling

রোনালোদর পারফর্মেন্স নিয়ে যখন সোশ্যাল মিডিয়া সরগরম তখন মিডিয়ায় ফাঁস হলো অন্যরকম এক খবর। পর্তুগীজ সুপারস্টারের নতুন প্রেমিকা জর্জিয়া রদ্রিগেজের  সাথে বেড়াতে গিয়ে নাকি তাকে হাসপাতালে যেতে হয়েছিল! জর্জিয়াকে নিয়ে এক লংড্রাইভে যাওয়ার সময় এক সড়ক দুর্ঘটনায় আঘাত পেয়েছিলেন দুজন।

নিউইয়র্কের স্টক নিউজ এই তথ্য প্রকাশ করেছে।

রোনালদোর ২ লাখ ৬০ হাজার ইউরো মূল্যের গাড়িটি দুর্ঘটনায় পতিত হলে এই রোনালদো হাতে চোট পান। এরপরই তাকে হাসপাতালে চিকিতসার জন্য যেতে হয়েছিল। তবে তেমন কোনো চোট না পাওয়ায় তাকে প্রাথমিক চিকিতসা দিয়েই ছেড়ে দেয় হাসপাতাল

কর্তৃপক্ষ। এই চোট রোনালদোর মাঠের পারফর্মেন্সে কোনো প্রভাব ফেলেনি। তার প্রেমিকা জর্জিয়াও সামান্য চোট পান। তাকেও প্রাথমিক চিকিতসা দেওয়া হয়।

এই দুর্ঘটনার খবর গোপনই ছিল। মালাগার বিপক্ষে ম্যাচের আগে প্র্যাকটিস সেশনে রোনালদোর হাতে ব্যন্ডেজের মত কিছু একটা দেখতে পেয়ে সাংবাদিকদের সন্দেহ হয়। তারপর এক অনুসন্ধানে বেরিয়ে আসে এই তথ্য। দুর্ঘটনার পর জর্জিয়া একটি অ্যাম্বুলেন্সও ডেকেছিলেন। একটি ট্রাকে করে রোনালদোর বিলাসবহুল গাড়িটি নিয়ে যাওয়া হয়। তবে এই বিষয়ে প্রশাসনের বরাত দিয়ে কোনো বিবৃতি দিতে পারেনি সংবাদমাধ্যমটি।

LEAVE A REPLY