বিতর্কিত করতেই বিএনপি নাসিক নির্বাচনে অংশ নিচ্ছে: হানিফ

0
259
mahbubul-alom-hanif

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে অশুভ চক্রান্তে লিপ্ত বিএনপি-জামাত জোট।
অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি এবং ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার আজিমপুরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি একথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।
প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের আদর্শে শপথ নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, তিনি সারাজীবন দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে গেছেন। তিনি কখনো কাউকে অসম্মান করেছেন এমন কথা শোনা যায়নি। ছোট-বড় যেই যাক না তাকে আপন করে নিতেন এবং সম্মান দিতেন।
এর আগে সকালে ঢাকার প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের মৃত্যুবার্ষিকীতে তাঁর কবরে শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন সংগঠন।
এসময় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন উপস্থিত ছিলেন। শ্রদ্ধা জানানো শেষে মোহাম্মদ হানিফের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ শ্রদ্ধা জানায়। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও সাবেক এ মেয়রের প্রতি শ্রদ্ধা জানায়।

LEAVE A REPLY