যে ৫ টি কথা প্রেমিকের কাছে গোপন রাখাই শ্রেয় প্রেমিকাদের!

0
599
যে ৫ টি কথা প্রেমিকের কাছে গোপন রাখাই শ্রেয় প্রেমিকাদের!

স্বভাবতই মেয়েরা একটু বেশি কথা বলে থাকে। প্রয়োজনীয়-অপ্রয়োজনীয় সকল ধরণের কথার ফুলঝুরি তৈরিই থাকে মেয়েদের কাছে। নিজের প্রেমিকের কাছে কোন কথা বলা উচিৎ এবং কোন কথা বলা উচিৎ নয় এই নিয়ে প্রেমিকাকে মোটেই চিন্তা করতে দেখা যায় না। কিন্তু এই ব্যাপারটি অবশ্যই জানা উচিৎ প্রত্যেক মেয়ের। কারণ মুখ থেকে বের হওয়া সামান্য কথা সম্পর্কে আনতে পারে অন্যরকম মোড়।

যদিও বলা হয় সম্পর্কের ভিত্তি বিশ্বাস, তারপরও আপনি বিশ্বাস করে কিছু কথা বলার পর তা পরবর্তীতে অন্য কিছুতে ব্যবহৃত হতে পারে। তাই কথা বলার ব্যাপারে একটু সাবধানতা অবলম্বন করাই ভালো। জেনে নিন কোন ৫ টি কথা প্রেমিকের কাছে গোপন রাখাই শ্রেয় প্রেমিকাদের জন্য।

বন্ধু বান্ধবের গোপন কোনো কথা

অনেকেই আছেন যাদের পেটে কথা থাকে না। বন্ধু বান্ধব বিশেষ করে বান্ধবীরা কোনো কথা বললে তা অবশ্যই আপনাকে বিশ্বাস করে বলে থাকেন। আপনি নিজের প্রেমিককে আপনার বান্ধবী সম্পর্কে গোপন কোনো কথা বলে দিলে আপনি তার বিশ্বাসের অমর্যাদা করলেন। তাছাড়া আপনার প্রেমিক যদি ভালো মনোমানসিকতার না হয়ে থাকেন তাহলে আপনার মুখ থেকে বেরুনো গোপন কথাটি কাজে লাগিয়ে তিনি আপনার এবং আপনার বন্ধুটির ক্ষতি করতে পারেন। আর তিনি যদি ভালো মনোমানসিকতার হয়ে থাকেন তাহলে তিনি নিজেও চাইবেন না আপনি তার কাছে এই ধরণের কোন গোপন কোন কথা বলেন। সুতরাং এই কাজটি করা থেকে বিরত থাকুন।

আপনার পাসওয়ার্ড

অনেকে প্রেমিককে নিজের পাসওয়ার্ড চাইতে না চাইতে দিয়ে দেন যা একটি মারাত্মক ভুল কাজ। নিজের ফেইসবুক, মেইল কিংবা কোন সামাজিক সাইটের পাসওয়ার্ড ভুলেও নিজের প্রেমিককে দিতে যাবেন না। আপনি যতই তাকে বিশ্বাস করুন এবং ভালোবাসুন না কেন এই ভুল কাজটি কখনো করতে যাবেন না। আপনার প্রেমিকের চিন্তাভাবনা ভালো না হলে তিনি আপনার অনেক বড় ক্ষতি করতে পারেন। সাধারণত ভালো মনের কোনো মানুষ পাসওয়ার্ড চাইবেন না।

আপনার অতীতের খুঁটিনাটি

যে কোন মানুষের অতীত থাকতেই পারে। এবং নতুন একটি সম্পর্ক তৈরির আগে অবশ্যই পুরনো সম্পর্কের কথা জানিয়ে দেয়াই ভালো। কিন্তু যে কাজটি একেবারেই উচিৎ নয় তা হলো অতীত সম্পর্কের সকল কথা খুঁটিনাটি সহ বলে দেয়া। আপনি হয়তো ভাবতে পারেন এটি প্রতারণা করা হতে পারেন। কিন্তু আসলে তা নয়। যতটুকু জানা আপনার বর্তমান সম্পর্কের জন্য দরকারি ঠিক ততোটুকুই জানান। এতে করে আপনি অপ্রয়োজনীয় সম্পর্কের খিটমিট থেকে দূরে থাকতে পারবেন।

আপনার নিজের পরিবার সম্পর্কিত কোনো গোপন কথা

পরিবারের সাথে নিজের প্রেমিককে পরিচয় করিয়ে দেয়া অনেক ভালো একটি কাজ। পরিবারের মানুষজন সম্পর্কে প্রেমিককে ধারণা দেয়াও ভালো। কিন্তু পরিবার সম্পর্কে কোন গোপন কথা প্রেমিকের কাছে বলা অনেক বড় একটি বোকামি। আপনি জানেন না আপনার প্রেমিকের সাথে আপনার সম্পর্ক কতোটুকু গড়াবে। আপনার তাকে আপনার পরিবারের কোন গোপন তথ্য বলা মানে আপনার নিজের পরিবারের জন্য হুমকি সৃষ্টি করা। যতই বিশ্বস্ত এবং ভালবাসার মানুষ হোক না কেন পরিবারের তথ্য না দেয়াই উত্তম।

প্রেমিকের পরিবারের প্রতি আপনার বিরূপ মনোভাব

প্রেমিকের পরিবারকে আপন করে নেয়ার চেষ্টা করেন অনেক প্রেমিকাই। কিন্তু অনেক ক্ষেত্রে এক পক্ষ কিংবা উভয় পক্ষের ভুলের কারণে আপন করে নেয়ার চেষ্টা বৃথা যেতে পারে। কিন্তু এই কারণে আপনি আপনার প্রেমিকের পরিবার সম্পর্কে তাকে কথা শুনিয়ে দেবেন এবং খারাপ ব্যবহার করবেন তা একদমই উচিৎ নয়। এতে বরং আপনাদের সম্পর্কে টানাপোড়নের সৃষ্টি হবে। কখনই এই কাজটি করতে যাবেন না। এই বিরূপ মনোভাব আপনার নিজের মধ্যেই সীমাবদ্ধ রাখুন। সময়ের ওপর ছেড়ে দিন। আপনার প্রেমিক আপনার সাথে থাকলে সব ঠিক হয়ে যাবে।

LEAVE A REPLY