সাসেক্সের সঙ্গে যোগাযোগ রাখছেন মুস্তাফিজ

0
478
mustafiz

mustafizইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসর শেষে মুস্তাফিজুর রহমানকে পাওয়া নিয়ে আশাবাদী ছিল ইংলিশ কাউন্টি দল টি সাসেক্স। কিন্তু ইনজুরির কারণে মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া শেষ হতে আরও ৩ সপ্তাহ লেগে যাবে।

ফলে আগামী ৩ সপ্তাহের আগে সাসেক্সে যাওয়ার সুযোগ নেই এই বাংলাদেশের তরুণ এই বাঁ-হাতি পেসারের। এ বিষয়ে অবগত আছে কাউন্টি ক্লাব সাসেক্সও। আর মুস্তাফিজও কাউন্টি ক্লাব সাসেক্সের সঙ্গে তার যোগাযোগ আছে । এমনটাই জানালেন ক্লাবের প্রধান নির্বাহী জ্যাক তুমাইজি।

বললেন, ‘মুস্তাফিজ এখনও আমাদের সঙ্গে যোগাযোগ করছে। কিন্তু ছাড়পত্র দেওয়ার আগে বাংলাদেশ তাকে পুরোপুরি ফিট হিসেবে দেখতে চান।’

তিনি বলেন, ‘এটা নিশ্চিত যে মুস্তাফিজ গত কয়েক মাস কঠিন সময় পার করেছেন। যেহেতু সে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তাই তাকে ভালোভাবে ব্যবহার করতে চান বাংলাদেশ।

মুস্তাফিজের যাওয়ার বিষয়টি পুরোপুরি বাংলাদেশের উপর ছেড়ে দিয়ে সাসেক্সের এই কর্মকর্তা বলেন, ‘এখন সব কিছু নির্ভর করছে তাদের উপরে। আমরা তাদের সঙ্গে যোগাযোগ করছি। আমরা ডেভিড উইজির সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধি করে মুস্তাফিজের অনুপস্থিতি পূরণ করে নিয়েছি। কিন্তু প্রত্যাশা করছি যে সে যে কোনও সময় আমাদের সঙ্গে যোগ দেবেন।

এদিকে, বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়েজিদ ইসলাম জানান, আগামী দুই সপ্তাহ মুস্তাফিজ পুর্নব‌‌‌াসনের মধ্যে দিয়ে যাবে। এরপর তার উন্নতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

 

LEAVE A REPLY